Things Apple Won’t Directly Say But We’ll Infer About the iPhone X

দীর্ঘ প্রতীক্ষিত আইফোন এক্স এখন আনুষ্ঠানিকভাবে নভেম্বরে প্রকাশের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে ফোনটি টেবিলের কাছে নিয়ে আসবে ফোনটি কতটা ভাল হবে (বা না) তা নিয়ে প্রযুক্তিগত আলোচনা আগামী সপ্তাহগুলিতে স্যাচুরেট হয়ে যাবে। এটা কিভাবে হবে? এটি সেরা অ্যান্ড্রয়েডের সাথে তুলনা করুন, লোকেরা phone 1000 ডলারের বেশি কোনও নতুন ফোনে কেনাকাটা করছে কিনা।

তবে 12 সেপ্টেম্বর অ্যাপল নিশ্চিত করেছে যে কেবল একটি প্রযুক্তি আইকন ছাড়াও এটি একটি সাংস্কৃতিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কোম্পানির বার্তাটি প্রযুক্তির ক্ষেত্র ছাড়িয়ে যায়, একটি সফল শিল্পের ইতিহাসে এর চেয়ে কম।

এটি প্রত্যাশা এবং বৈশিষ্ট্য দিয়ে শুরু হয়েছিল যা অ্যাপল প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে পরিচিত। এই বছর, সংস্থাটি একটি আশ্চর্যজনক নতুন ক্যাম্পাস উন্মোচন করেছে যা দ্রুত কোনও কৃত্রিম পণ্যের বার্তা অনুসরণ করে।

1967 সালে, ‘মিথ্যা বক্তব্য’ শব্দটি তৈরি হয়েছিল। প্রো

আজ, তার অনুপস্থিতির সময়, শোটি ভোগ করেছে। তবে অ্যাপলের প্রভাব বিশ্বজুড়ে সবচেয়ে বিচিত্র ব্যক্তিদের মধ্যে রয়ে গেছে, এমনকি সম্ভাব্য প্রযুক্তিগত চেনাশোনাগুলিতেও আলোচনা এবং কথোপকথন তৈরি করে।

আইফোন এক্স ভবিষ্যত নয়: অ্যাপলের ইতিহাস দেওয়া, কুৎসিত র‌্যাংগুলি পরের বছরে দূরে যাবে না। আসলে, সংস্থাটি এখন গ্রহণ করছে। তবে ঠকবেন না।

কাপের্টিনোর মধ্যে, পরবর্তী 1-2 প্রজন্মের এক নম্বর অগ্রাধিকার হ্রাস করা বা মুক্তি পাওয়া, কেবলমাত্র কাজ করা: ন্যূনতম শীর্ষ বেজেল এবং সম্পূর্ণ আয়তক্ষেত্রাকার পর্দা সহ।

প্রশ্নের মুখোমুখি হওয়ার জন্য: স্টিভ জবস কি আইফোন এক্সকে “নচ” ডিজাইন করার অনুমতি দেবে? অনেকে বিশ্বাস করেন এটি একটি দর্শনীয় বিষয়।

বিল্ড এবং খাঁজটি স্বীকার করে অ্যাপল স্যামসাংয়ের (প্রেজেন্টার) কিন্তু বাঁকা-স্ক্রিন ফোনের বিপরীতে তার ভয়াবহ স্থায়িত্বকে ত্যাগ না করেই পুরো ডিসপ্লে সহ একটি ফোন করার ইচ্ছাকৃত সিদ্ধান্ত নিয়েছিল। ভঙ্গুর

এখন থেকে এক-দু’বছর পরে অ্যাপল আপনাকে “একই ফোন” বিক্রি করার চেষ্টা করবে খুব কম বা কোনও চিহ্নের জন্য এবং বলবে যে এটি আশ্চর্যজনক।

দীর্ঘ গুজব সুপারিশ করে যে অ্যাপল এবং স্যামসুং উভয়ই স্ক্রিনের ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করছে। তবে তারা এখনও পর্যন্ত সফল হতে পারেনি।

সুতরাং, হোম বোতামটি সরিয়ে স্ক্রিনের স্পেস বাড়িয়ে সর্বশেষ ফোনে একটি অদলবদল করুন। তবে আদর্শ প্রমাণীকরণ পদ্ধতির চেয়ে কম খরচে।

যদি অ্যাপল আইফোন 8 কে পুরোপুরি নতুন ডিজাইনে কল করতে যথেষ্ট সাহসী ছিল, তবে আমি সাহস করব যে অন্যদিকে, আইফোন 8, “একই ফোন”, 3 বছরের পুরানো আইফোন 6 অন্তর্নির্মিত চার্জ সহ এবং ওয়্যারলেস চার্জিং উন্নত। হয়

ওয়্যারলেস চার্জিং এখন দুর্দান্ত বৈশিষ্ট্য। আমরা জানি যেহেতু এটি কয়েক বছরের বেশি সময় ধরে প্রকাশিত এক ডজনেরও বেশি উচ্চ-অনুমানের ডিভাইসে উপলব্ধ।

এটি সর্বশেষ তিনটি স্যামসুঙ গ্যালাক্সি এস ফোনের ক্ষেত্রে বিশেষভাবে সত্য, যদিও ভাল খবরটি হ’ল একই আইকিউনগুলি একই কিউই স্ট্যান্ডার্ড ব্যবহার করে কেবল ইনস্টল করা প্ল্যাটফর্মই নয় অন্য কোথাও ওয়্যারলেস চার্জিং উপভোগ করবে। মূলধারার গ্রহণকেও চাপ দেয়।

মেমরি বৃদ্ধির জন্য অ্যাপল আপনাকে (আবার) খুব ভাল অর্থ দেবে। বেস জন্য 64 গিগাবাইট জরিমানা। তবে কোনও স্মৃতি প্রসারণের অর্থ এই নয় যে আপনি অতিরিক্ত GB৪ জিবি মাইক্রোএসডি কার্ডের জন্য $ 35 দিতে পারবেন না, বরং আপনাকে 64 জিবি থেকে 256 গিগাবাইটে স্যুইচ করতে অতিরিক্ত 150 ডলার দেওয়ার বিকল্পটির মুখোমুখি হচ্ছেন। এটা আছে, তাই স্টোর সহ আইফোন এক্স। বাকিগুলি আপনাকে $ 1150 ফেরত দেবে।

আপনি যদি উচ্চ-শেষ ওয়ার্কস্টেশন ল্যাপটপে $ 2000 পর্যন্ত দিতে ইচ্ছুক হন। (বা ডেস্কটপ), একটি সক্ষম পোর্টেবল ডিভাইস যা অনেকের কাছে একটি প্রধান কম্পিউটিং ডিভাইস, অবশ্যই এটি $ 999 + এর জন্য বিক্রয় করতে পারে।

এটি উত্পাদন খরচ বা খ্যাতি সম্পর্কে নয়, যদিও এটি একটি কারণ। তবে এটি চাহিদা স্থিতিস্থাপকতা সম্পর্কে। যদি এটি সঠিক প্রমাণিত হয় তবে অ্যাপল বর্তমান এবং পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের জন্য একটি নতুন দাম বিভাগ নির্ধারণ করবে।

আইফোন এক্স এর প্রতিদ্বন্দ্বীদের তুলনায় মাস বা বছরগুলিকে ধীরগতির করে এমন মূল বৈশিষ্ট্যগুলির একটি সংক্ষিপ্ত তালিকার মধ্যে একটি পাতলা বেজেল / “এজ-টু-এজ” ডিসপ্লে, ওয়্যারলেস চার্জিং, ওএইলডি প্রদর্শন, দ্রুত চার্জিং অন্তর্ভুক্ত রয়েছে। GB৪ জিবি বেস মডেলটি এআর সমর্থন করে।

আইফোন এক্স এবং আইফোন ৮-এ ব্যবহৃত অ্যাপলের এ 11 “বায়োনিক” প্রসেসরটি অন্য এক কৌতুকপূর্ণ বলে মনে হয়, তবে দেখা যাচ্ছে যে অ্যাপল-বিকাশিত এই এসসি একটি নতুন ফোনটিতে আপনি খুঁজে পাবেন এমন এক চিত্তাকর্ষক প্রযুক্তিগত বৈশিষ্ট্য।

এটি উভয় কর্মক্ষমতা এবং চিপ দক্ষতার জন্য। আসলে, এ 11 চিত্তাকর্ষক পারফরম্যান্সের পথে চলেছে, যা অনেকেই পরামর্শ দেন অ্যাপলের জন্য ইন্টেল খনন এবং ম্যাকবুক লাইনে এই এসসিগুলি সন্নিবেশ করানোর পরবর্তী পদক্ষেপ।

কয়েক বছর আগে তিনি পাওয়ারপিসি থেকে ইনপেলে যেভাবে ওএসপিসি পরিবর্তন করেছিলেন, আমরা বাজি ধরেছি যে ইতিমধ্যে আইফোন প্ল্যাটফর্মে অ্যাপলের একটি মসৃণ চলমান ম্যাকওএস রয়েছে, তবে এর কারণ (এখনই) পরিবর্তন হয়নি। উত্পাদন পক্ষের দিকে, আইফোনটি বিক্রি করা ভাল যা ল্যাপটপের চেয়ে বেশি লাভজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *