Parental Controls: How to Lock Down Your Kids’ iOS Devices

আমি একটি খুব কৌতূহলী 9 বছরের কন্যার বাবা। এই বিষয়টি মনে রেখে, এটি নিশ্চিত করা মাথা ব্যথা হয়ে দাঁড়িয়েছিল যে তিনি গুগল জিনিসগুলির কাছে বোঝেন নি যা তার চোখের জন্য খুব বড় মনে হয়েছিল।

তিনি বর্তমানে তার প্রাথমিক ডিভাইস হিসাবে আইপ্যাড এয়ার 2 ব্যবহার করেন এবং আইওএসের জন্য আমার খুব ভাল পিতামাতার নিয়ন্ত্রণ রয়েছে। তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলিও আমি সুরক্ষার অতিরিক্ত স্তর হিসাবে ব্যবহার করি। আমি যা শিখেছি তা ভাগ করার অনুমতি দিন:

বেসিক আইওএস নিয়ন্ত্রণ

যদিও এটি তৃতীয় পক্ষের সফ্টওয়্যারটি চালায় না, আইওএসের একটি আশ্চর্যজনক পরিমাণে প্রচুর পরিমাণে নিয়ন্ত্রণ রয়েছে যা আপনি যদি অর্থ সঞ্চয় করার চেষ্টা করছেন তবে তা সহায়তা করতে পারে। সেটিংস> সাধারণ> বিধিনিষেধের অধীনে, আপনি আপনার ডিভাইসের প্রায় সমস্ত দিক নিয়ন্ত্রণ করতে পারেন।

আপনি সাফারি, ফেসটাইম, ক্যামেরা এবং এমনকি সিরিকে অনুমতি দিতে / অস্বীকার করতে পারেন (সারা দিন ধরে আপনার বাচ্চাদের তাদের ডিভাইসে চিৎকার শুনে এড়ানো দরকারী)।

আপনার বাচ্চারা মিডিয়া বা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারে কিনা তা শুধুমাত্র আপনি তা নিয়ন্ত্রণ করতে পারবেন না। তবে আপনি সময়ে সময়ে অ্যাপটি আনইনস্টল করা থেকে তাদের আটকাতে পারেন (আমি নিশ্চিত বাচ্চাদের শিক্ষাগত অ্যাপ্লিকেশনগুলির চেয়ে আরও নেটফ্লিক্স থাকবে)।

যদি আপনি তাদের মিডিয়া এবং অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার অনুমতি দেন তবে আপনি রেটিংয়ের উপর ভিত্তি করে তাদের ডাউনলোডযোগ্য সামগ্রীকে সীমাবদ্ধ করতে পারেন।

যদি আপনি আপনার শিশুকে কেবল সাফারিতে সীমাবদ্ধ করেন তবে আপনি যে ওয়েবসাইটগুলিতে যান সেগুলি সীমাবদ্ধ করতে পারেন। আপনি সমস্ত ওয়েবসাইটকে অনুমতি দিতে পারেন, প্রাপ্তবয়স্কদের সামগ্রী সীমাবদ্ধ করতে পারেন বা কেবলমাত্র নির্দিষ্ট কয়েকটি ওয়েবসাইটে ভিজিটের অনুমতি দিতে পারেন।

অভিজ্ঞতা থেকে কথা বলতে গেলে, সর্বশেষ বিকল্পটি আপনার বয়স্ক সামগ্রীতে সীমাবদ্ধ থাকলেও, যদি আপনার একটি ছোট বাচ্চা হয় তবে তা চিকিত্সা। তবে কয়েকটি ছবি বা ওয়েবসাইট ফাটল ধরেছে।

আপনার শিশু কোন অ্যাপ্লিকেশন ডাউনলোড করেছে তা নিরীক্ষণের একটি সহজ সরঞ্জাম তাদের জিজ্ঞাসা করার জন্য সেট করা হয়েছে। পরিবার ভাগ করে নেওয়ার বৈশিষ্ট্যটি আপনার বাচ্চাদের অর্থ প্রদান এবং বিনামূল্যে সামগ্রী ডাউনলোড করার অনুমতি দেয়।

একটি সতর্কতা হ’ল এটি কেবলমাত্র নতুন সামগ্রীতে প্রযোজ্য, আপনার ডিভাইসে পূর্বে ডাউনলোড করা সামগ্রী নয়।

আমাদের

যদিও অ্যাপল আইফোন এবং আইপ্যাড ডিভাইসে কিছু শক্তিশালী বিধিনিষেধ সংহত করার জন্য ভাল কাজ করেছে, অনেক পিতামাতার আরও কিছুটা নিয়ন্ত্রণ প্রয়োজন require উদাহরণস্বরূপ, আলাদা আলাদাভাবে আইওএসের শিডিউল বা সীমাবদ্ধ করার কোনও উপায় নেই।

এটিই তৃতীয় পক্ষের সফ্টওয়্যারটি আসে Our আমাদেরপ্যাক্ট একটি প্যারেন্টাল কন্ট্রোল অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার সন্তানের ডিভাইসের জন্য প্রোগ্রাম নির্ধারণ করতে দেয়। প্রিমিয়াম সদস্যতা বার্তা প্রেরণ সহ পৃথক অ্যাপ্লিকেশনগুলিকে সীমাবদ্ধ করার ক্ষমতা যুক্ত করবে।

আপনি নীচে দেখতে পাচ্ছেন, আপনার সন্তান কখন ডিভাইসটি ব্যবহার করতে পারে তা আপনি সময় নির্ধারণ করতে পারেন। আপনি যতক্ষণ বলবেন বা নির্দিষ্ট সময় (উদাহরণস্বরূপ 15 মিনিট) সময় অবধি এটি অবরুদ্ধ বা অ্যাক্সেস করার বিকল্প রয়েছে।

চিৎকার করে আমার মেয়েকে “আরে!” অবিশ্বাসের সাথে যখন তার সমস্ত অ্যাপ্লিকেশনগুলি তার আইপ্যাড থেকে অদৃশ্য হয়ে যায়, এটি কখনই আমাকে হাসি দেয় না।

আমাদেরপ্যাক্ট প্রতি সন্তানের একাধিক শিশু এবং ডিভাইসগুলিকে সহায়তা করে। আপনি কতগুলি ডিভাইস চান তা নিয়ন্ত্রণ করতে চান এমন বৈশিষ্ট্যের উপর দামের স্তর নির্ভর করে।

আমার মতে, spend 5 / মাসের প্রিমিয়ামের জন্য “ব্যয়” প্রতিটি অ্যাপ্লিকেশনকে নিয়ন্ত্রণ করে এমন প্রতিটি পয়সা মূল্য দেয়।

দুর্ভাগ্যক্রমে, প্রিমিয়াম প্রদানের মতো প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি সক্ষম করা তত সহজ নয়। পেপ্যাক্টের কয়েকটি ধাপের পদক্ষেপের প্রয়োজন হয় যার মধ্যে একটি আইপ্যাড ব্যাকআপ নেওয়া, ডাউনলোড এবং আওয়ারপ্যাক ইউটিলিটি ইনস্টল করা এবং তারপরে ব্যাকআপটি পুনরুদ্ধার করা অন্তর্ভুক্ত।

প্রক্রিয়াটি কঠিন নয়। তবে আপনার সন্তানের সরঞ্জামাদির পরিমাণের উপর নির্ভর করে এটি কিছুটা সময় নিতে পারে may

আমাদেরপ্যাক ইউটিলিটি একটি প্রিমিয়াম বৈশিষ্ট্য। আমি সন্দেহ করি যে আইওএস তৈরির কারণে, এই অ্যাপ্লিকেশন প্রোগ্রামটি প্রতিটি অ্যাপ্লিকেশনের উপর দানাদার নিয়ন্ত্রণের একমাত্র উপায়।

যাইহোক, হয়ে গেলে, ডিভাইস নিয়ন্ত্রণ সক্ষম করা সাফারিতে পেয়ার.আরপ্যাক্ট ডট কমকে যথেষ্ট, আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে এবং মোবাইল ডিভাইস পরিচালনা শংসাপত্র ইনস্টল করার জন্য যথেষ্ট। একবার ইনস্টল হয়ে গেলে ডিভাইসটি আপনার ডিভাইসে আওয়ারপ্যাক অ্যাপে প্রদর্শিত হবে।

আশা করি এই নিবন্ধটি আমার বন্ধুরা এবং পিতামাতাদের জন্য তথ্য সরবরাহ করেছে। সেখানে অন্যান্য পিতামাতার নিয়ন্ত্রণ রয়েছে, তবে আওয়ারপ্যাক্টের রেজোলিউশন (এবং তুলনামূলক কম দাম) এর সাথে মিলিত অন্তর্নিহিত আইওএস নিয়ন্ত্রণগুলি আমাকে সবচেয়ে নিয়ন্ত্রণ দিয়েছে|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *