Affordable Last-Gen Smartphones That Are Great Buys

ভবিষ্যতের ক্রেতাদের কাছে বাজেট স্মার্টফোনের সুপারিশ করা সর্বদা কঠিন।

200 ডলারেরও কম (এবং কোনও চুক্তি ছাড়াই) জন্য কিছু উল্লেখযোগ্য অফার রয়েছে – আমরা এখনও মোটো জি এবং মোটো ই সিরিজের প্রায় 150 ডলারে প্রস্তাব দিই – তবে পরিস্থিতি 200 ডলারের দামের বন্ধনীতে আরও জটিল।

এখানে আমরা সর্বশেষতম ফ্ল্যাশশিপটির সাথে প্রতিযোগিতা করে নতুন মিড-রেঞ্জ ডিভাইসের মিশ্রণ দেখতে পাচ্ছি। তবে নতুন কম দামে এবং সর্বদা জয়ী হয়।

গত বছরের ফ্ল্যাগশিপ ফোন বা দুটি প্রায়শই ভাল হার্ডওয়্যার, আরও ভাল ক্যামেরা, আরও ভাল পারফরম্যান্স এবং অন্যান্য সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলি প্যাক করে। আপনি সর্বশেষতম হার্ডওয়্যার পাবেন না। যাইহোক, আপনি এই পণ্যগুলির কয়েকটি দ্বারা অবাক হবেন।

আজকের বাজেটের হ্যান্ডসেটের জায়গায় আগের পাঁচটি স্মার্টফোনের নীচে আমার প্রস্তাবনা। মাঝে সব ভুলে যাও। এটি আপনার কিনে নেওয়া উচিত।

LG V20: $ 320

এলজি আবার এই তালিকার শীর্ষ দুটি অবস্থান দখল করেছে কারণ সম্প্রতি চালু হওয়া এলজি ভি 30 এর সাথে হাই-এন্ড ফোন অফার করার সময় কিছুটা বড় ফোন নির্মাতারা তাদের দামকে তাত্পর্যপূর্ণভাবে নামিয়ে আনার মধ্যে এটি অন্যতম। সংস্থার ফ্ল্যাগশিপ বৃহত স্ক্রিন ফোন স্লট প্রকাশ করে সদ্য প্রকাশিত ভি 20 অ্যামাজনের মাধ্যমে মাত্র 300 ডলারে চুরি করা যেতে পারে।

এলজি ভি 20 টি এক বছরেরও কম পুরানো, তাই ফোনটি গুণমান পূর্ণ, এবং বড় স্ক্রিনের হ্যান্ডসেটের সন্ধান করা লোকেরা এটি বিবেচনা করা উচিত। উপরে একটি ছোট মাধ্যমিক প্রদর্শন সহ আপনি একটি 5.7-ইঞ্চি 2560 x 1440 এলসিডি পাবেন। এটি সতর্কতা এবং সর্বদা কার্যকারিতার জন্য কার্যকর। এটি ছোট 2017 ডিসপ্লে মতো পরিষ্কার দেখায় না, তবে ভি 20 এর স্ক্রিনটি এখনও সুন্দর।

হার্ডওয়্যারটি ভালভাবে সজ্জিত রয়েছে, একটি হুডের নিচে কোয়ালকম স্ন্যাপড্রাগন 820 রয়েছে, যা মাঝারি-ব্যাপ্তির ডিভাইসে পাওয়া স্ন্যাপড্রাগন 600০০-সিরিজের চিপগুলির চেয়ে দ্বিগুণ দ্রুত।

এটি মিডিয়াটেক এসসিকেও সরিয়ে দিয়েছে, যা আমি কেবল দক্ষতার ক্ষেত্রেই ব্যবহার করি নি তবে ওয়্যারলেস সংযোগ এবং শক্তি দক্ষতার ক্ষেত্রেও ব্যবহার করি।

এলজি আজকের হাই-এন্ড ফোনে পাওয়া বৈশিষ্ট্যগুলির সাথে মিলেছে: GB৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম, এনএফসি, ওয়াই-ফাই এসি এবং বিভাগ 12 এলটিই (600 এমবিপিএস ডাউন স্ট্রিম)। এটি 32-বিট অডিও সমর্থন করে।

ক্যামেরা অ্যারেটি LG G5, G6, এমনকি ভি 30 এর মতো, যার মধ্যে একটি স্ট্যান্ডার্ড 16 এমপি ক্যামেরা এবং একটি 8 এমপি প্রশস্ত-এঙ্গেল ক্যামেরা রয়েছে। আপনি ওআইএস, লেজার অটোফোকাস, 4 কে শ্যুটিং এবং এফ / 1.9 লেন্স সহ একটি শালীন 5 এমপি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাবেন। এটি আজকের মানদণ্ডে খুব ভাল।

বৈশিষ্ট্য তালিকাটি শেষ হয় না, ভি 20 এর একটি মাইক্রোএসডি কার্ড স্লট, একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি অপসারণযোগ্য ব্যাটারির বৈশিষ্ট্যযুক্ত বাজারের সর্বশেষ মূলধারার ফোনগুলির মধ্যে একটি। আমরা V20 এর মান এবং শক্তি সম্পর্কে 320 ডলারে যথেষ্ট চাপ দিতে পারি না।

এলজি জি 5: 200 ডলার

আপনারা যারা এলজি ভি 20 এর মতো বড় ফোন চান না বা 100 ডলার সঞ্চয় করতে চান না তাদের জন্য, এলজি জি 5 প্রায় 200 ডলারে চুরি করছে ys রহস্যজনকভাবে, এলজি এর ফ্ল্যাগশিপটি গত বছরের তুলনায় অর্ধ-বিক্রয় হয়েছে এবং প্রবেশের সময় -ভালো হ্যান্ডসেট এটি একেবারে হাস্যকর।

লঞ্চের সময় জি 5 এর দুর্বল অভ্যর্থনা এবং এর তুলনাহীন মডুলার সিস্টেম এটিকে দাম ব্যর্থ করে তোলে। উপসংহার, এলজি জি 5 কি আরও ভাল গ্যালাক্সি এস 7 এর মতো একই দামের জন্য খুচরা বিক্রয় করার চেষ্টা করে, যা কখনও প্রতিযোগিতামূলক হয়নি?

তবে যখন দামটি 200-250 ডলার সীমার মধ্যে পড়ে তখন জি 5 এড়ানো কঠিন।

এতে স্ন্যাপড্রাগন 820 এসসি রয়েছে, যা 5.3 ইঞ্চি 1440p ডিসপ্লে, 32 জিবি স্টোরেজ, 4 জিবি র‌্যাম, মাইক্রোএসডি সম্প্রসারণ এবং অপসারণযোগ্য ব্যাটারি সহ যে কোনও মিড-রেঞ্জ চিপের চেয়ে দ্রুত।

ক্যামেরা সিস্টেমটিতে একটি সাধারণ মাধ্যমিক ওয়াইড-এঙ্গেল ক্যামেরা থাকে, যা বর্তমান মানের দ্বারাও দুর্দান্ত ছবি তুলতে সক্ষম।

অন্যান্য 200 ডলারের ফোনের তুলনায়, এলজি জি 5 এর আরও বৈশিষ্ট্য রয়েছে, অনেক ভাল পারফরম্যান্স এবং একটি ভাল ক্যামেরা রয়েছে। এটি কোনও ব্রেইনার নয়।

এবং আপনি যখন কোনও ব্যাটারি কেনার জন্য ব্যস্ত থাকেন, আপনি খুব সহজেই 10 ডলারে একটি অতিরিক্ত ব্যাটারি খুঁজে পেতে পারেন যা আপনাকে তাত্ক্ষণিক প্রতিস্থাপন সরবরাহ করে।

শাওমি মি নোট 2: 300 ডলার

শাওমির কথা না বলে এটি কোনও সস্তা ফোনের তালিকা নয়। প্রকৃতপক্ষে, এই বছরের তালিকায়, আপনি যে আকারটি ব্যবহার করছেন তার উপর নির্ভর করে আমরা দুটি শাওমি ডিভাইস সুপারিশ করব।

বেশিরভাগ লোকের জন্য আমাদের সর্বোত্তম বিকল্প এবং আমাদের প্রধান প্রস্তাবটি হ’ল ৫.7 ইঞ্চি শাওমি এমআই নোট ২, যা আমরা প্রায় $ 300 এর চেয়ে কম দেখেছি (যদিও এটি প্রায় usually 350 ডলার)।

আপনি যদি কিছু ছোট চান, তবে শাওমি এমআই 5 এর জন্য যান, যা প্রায় 280 থেকে 300 ডলার।

উভয় ফোনই একই বেসিক হার্ডওয়্যার ব্যবহার করে: স্ন্যাপড্রাগন 820 বা 821, উভয়ই 1080p ডিসপ্লে, 3-4 জিবি র‌্যাম, 64 জিবি স্টোরেজ (কিছু এমআই 5-তে 32 গিগাবাইট) সাথে মাইক্রোএসডি, এনএফসি এবং ক্যাটের সম্প্রসারণ ছাড়াই আসে। .12 এলটিই স্পেস শিটটি অসামান্য এবং মি নোট 2 এছাড়াও একটি সুন্দর অ্যামোলেড ডিসপ্লে সহ আসে।

এমআই নোট ২-এর আরও ভাল ক্যামেরা রয়েছে: রিয়ারের এফ / 2.0 লেন্স সহ 22-মেগাপিক্সেল সেন্সর 4K ভিডিও ক্যাপচার করতে পারে, পাশাপাশি সামনের দিকে একটি 8-মেগাপিক্সেল f / 2.0 ক্যামেরা রাখতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *